রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


নিয়মিত লাইভে আসবেন শাবনূর


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২১ ২১:১২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৩:৪০

ফাইল ছবি

৯০ দশকের জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। সেখানেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন। অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন আগের মতোই।

শাবনূরও ভক্তদের সেই ভালোবাসা বহু দূরের দেশে বসেও অনুভব করতে পারেন। আর তাই ভক্তদের আরও কাছাকাছি থাকতে ইউটিউব চ্যানেল চালু করেছেন তিনি।

গত ১৪ সেপ্টেম্বর ‘শাবনূর’ নামে ইউটিউবে একটি চ্যানেল খোলেন তিনি। এই কাজে তাকে সহযোগিতা করেন ছোট বোন ঝুমুর। এবার প্রথমবারের মতো সরাসরি কথা বলবেন শাবনূর। আর সেটি হবে তার ইউটিউব চ্যানেলে। আগামী ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ সময় বিকাল ৩টায় সিডনি থেকে এই লাইভে আসবেন তিনি।

শাবনূর বলেন, ‘অনেকেই আমাকে লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার তাহলে সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি।’ লাইভে দর্শকদের রেসপন্স ভালো হলে নিয়মিতই লাইভে আসবেন বলে জানান এ নায়িকা।

২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সবশেষ সিনেমা ‘পাগল মানুষ’। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে। তবে অস্ট্রেলিয়া জীবনের বিভিন্ন মুহূর্ত ধারণ করে ইউটিউবে প্রকাশ করবেন বলে কিছুদিন আগে জানিয়েছেন তিনি।

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top