রাজশাহী শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন ১৪২৮


দ্বিতীয় বিয়ের কথা জানালেন মাহি


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২১ ১৪:২৮

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০৩:১৬

ফাইল ছবি

পুরনো গুঞ্জন সত্যি হলো। দ্বিতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল- প্রথম স্বামী অপুর সঙ্গে ডিভোর্সের ঘোষণা দেওয়ার কিছুদিনের মধ্যেই প্রেমিক রাকিব সরকারকে গোপনে বিয়ে করেছেন তিনি। কিন্তু এটা খবরের শিরোনাম হলেও এতদিন এই গোপন বিয়ের কথা স্বীকার করেননি নায়িকা।

অবশেষে যার সঙ্গে গুঞ্জন তাকেই বিয়ে করলেন ঢাকাই ছবির এ নায়িকা। রোববার রাত ১২টা পাঁচ মিনিটে প্রেমিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি।

কয়েকদিন আগেই ব্যক্তি জীবন নিয়ে আলোচনায় থাকা চিত্রনায়িকা মাহিয়া মাহি ঘোষণা দেন ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। এরপর বিশেষ সূত্রের বরাতে সমকাল অনলাইনে মাহিয়ের বিয়ের খবর প্রকাশ হয়। এর একদিন পরই রোববার রাতে ফেসবুকে বিয়ের ছবি প্রকাশ করে মাহি জানালেন বিয়ের খবর।

বিয়ের ছবি প্রকাশ করে ক্যাপশনে মাহি লিখেন, ‘আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো । এর আগের সব কথা আসলেই গুজব ছিলো । সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া ’

রাকিব সরকার পেশায় ব্যবসায়ী। গাজীপুরের এক রাজনৈতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। তারও দ্বিতীয় বিয়ে এটি। আগের ঘরে রাকিবের দুই সন্তান রয়েছে।

চলতি বছরের ২৩ মে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে পাঁচ বছরের সংসার জীবনের ইতি টানার কথা ফেসবুকে জানান মাহি। তবে ঘোষণারও এক বছর আগে থেকে তারা আলাদা থাকছিলেন।

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top