রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


প্রকাশ্যে আসলো ন্যান্সির তৃতীয় স্বামী


প্রকাশিত:
৩১ আগস্ট ২০২১ ০০:০৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২৩:৫৮

ফাইল ছবি

দ্বিতীয়বার বিচ্ছেদের বিয়ে ঘোষণা দিলেও এবার কাকে বিয়ে করছেন তাকে প্রকাশ্যে আনেননি ন্যান্সি। জানিয়েছেন সেপ্টেম্বরে আয়োজন করেই জানাবেন বরের নাম। পরিচিত করাবেন সবার সঙ্গে। কিন্তু ন্যান্সি আয়োজন করে জানানোর আগেই জানা যায় তার বর কে হচ্ছেন।

পরে ন্যান্সি বর সম্পর্কে বিস্তারিত নিজেই জানান গণমাধ্যমে। বরের নাম প্রকাশ করার আগে নিজের ফেসবুক ওয়ালে বরের সিঙ্গেল ছবি পোস্ট করেছেন। পোস্ট করেছেন বরের আগের ঘরের বাচ্চাদের নিয়ে ছবিও।

তবে বরের সঙ্গে ২৬ আগস্ট একটি ছবি পোস্ট করেন ন্যান্সি। ছবিতে উভয়ে বর বধুর সাজে থাকলেও মুখ দেখানো হয়নি। ইমোজি দিয়ে ছবির মুখ ঢেকে পোস্ট করেন ন্যান্সি।

সোমবার তৃতীয় স্বামীর সাথে ছবি যুগল ছবি পোস্ট করেছেন ন্যান্সি। ক্যাপশনে লিখেন কয়েকটি লাইন। ন্যান্সি লিখেন, আমি হাজার কথার মালা গেঁথে / চেয়ে আছি শুধু তোমারই পথে/ জানি আমার কাছেই তুমি এখনই আসছো/ তুমি তো এখন আমারই কথা ভাবছো।

দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার একমাসের মাথাতেই জানা যায় ন্যান্সি আবারও বিয়ে করছেন। গণমাধ্যমে নিজেই জানান তার তৃতীয় বিয়ের বিষয়টি। কিন্তু পাত্র কে হচ্ছেন এটা নিয়ে নাটকীয়তা করেন বেশ। রাখেন রহস্যও।

ন্যান্সির এই বরের নাম মোহসিন মেহেদী। একজন গীতিকবি তিনি। অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন।

মোহসিন মেহেদী সাথে বিয়ের বিষয়টি একেবারেই পারিবারিকভাবে বলে জানান ন্যান্সি। তাদের বিয়ের মধ্যস্থতা করছেন অনুপম মিউজিকের সিইও আনোয়ার হোসেন।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top