রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


শ্রীদেবীর সঙ্গে আমির খানের কাজ করতে না চাওয়ার কারণ


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২১ ২১:০৮

আপডেট:
৩ মে ২০২৪ ০৯:১০

ফাইল ছবি

গতকাল (১৩ আগস্ট) ছিল ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর জন্মদিন। গোটা ফিল্মি কেরিয়ারে তিনশোরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। বহু ছবিতে অভিনয়ের সুযোগ অবলীলায় ছেড়ে দিয়েছেন শুধুমাত্র চরিত্রে তাঁর তেমন বিশেষ কিছু করার জায়গা না থাকার জন্য। স্টিভেন স্পিলবার্গ-এর মতো প্রখ্যাত হলিউড চলচ্চিত্র পরিচালকের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন। শ্রীদেবীর সঙ্গে একটি ছবিতে কাস্ট করা হয়েছিল আমির খানকে। ছবির প্রয়োজনে ফোটোশ্যুটও হয় দুজনের, কিন্তু ছবির শ্যুটিং শুরু হওয়ার আগেই বেঁকে বসেন আমির খান।

শ্রীদেবী তখন কাঁপিয়ে বেড়াচ্ছেন বলিউডের ময়দান। জনপ্রিয় অভিনেতারা মুখিয়ে থাকতেন শ্রীদেবীর বিপরীতে কাস্ট হওয়ার জন্য। আমির তখন বলিউডে পা রেখেছেন সবে। ‘কেয়ামত সে কেয়ামত তক’ ছবি করে জনপ্রিয়তার শীর্ষে। আর ঠিক তখনই এক প্রযোজক শ্রীদেবীর বিপরীতে আমির খানকে কাস্ট করার প্রস্তাব দিয়েছিলেন।

আমির জানিয়ে দেন যে, তাঁর মনে হচ্ছে শ্রীদেবীর সঙ্গে তাঁর জুটি দর্শকদের পছন্দ হবে না। অভিনেতার বক্তব্য ছিল, শ্রীদেবীকে তাঁর থেকে বেশি বয়সের নায়িকা মনে হতে পারে দর্শকদের। তাই এই জুটিতে তিনি কাজ করতে চান না। বরং, ক্যায়ামত সে ক্যায়ামত তক ছবির নায়িকা জুহি চাওলার মতো নতুন নায়িকাদের বিপরীতে অভিনয় করতে চান তিনি।

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top