রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ঈদে সিনেমা নয়, ৬ গরু কোরবানি দেবেন পরীমনি


প্রকাশিত:
১৪ জুলাই ২০২১ ১৬:৫২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৬:৩৮

চিত্রনায়য়িকা পরীমনি। ফাইল ছবি

চিত্রনায়য়িকা পরীমনি মাস খানেক ধরে বেশ আলোচনায়। তাকে ধর্ষণের চেষ্টার অভিযোগের বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’ হয়েছিল। এবার সেই নায়িকা ঈদুল আজহার প্রস্তুতি নিচ্ছেন। এবার সিনেমা নয়, গরু কোরবানী করে ঈদ উদযাপন করতে চান তিনি।

নিজের পরিবারের পাশাপাশি এফডিসির সদস্যদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে বিগত কয়েক বছরের মতো এবারও এফডিসিতে কুরবানি দিতে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি।

করোনা পরিস্থিতিতে অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের কথা মাথায় রেখে এবার এফডিসিতে ৬টি গরু কুরবানি দেবেন তিনি।

জানতে চাইলে পরীমনি বলেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেব। আমার ইচ্ছে- প্রতিবছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ।’

তিনি বলেন, ‘কোরবানি ঈদ সব সময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবেতর জীবন-যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দেই। যারা কোরবানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ।’

এই অভিনেত্রী এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন। তিনি বলেন, ‘যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব।’

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে এফডিসিতে কুরবানি দেওয়া শুরু করেন পরীমনি। প্রথম বছর একটি গরু কুরবানি দিলেও ২০১৭ সালে ২টি, ২০১৮ সালে ৩টি, ২০১৯ সালে ৪টি গরু কুরবানি দেন তিনি।

সর্বশেষ করোনা মহামারির মধ্যে ২০২০ সালেও পাঁচটি গরু কুরবানি করেন এবং কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেন ‘গ্ল্যামার গার্ল’খ্যাত এই চিত্রনায়িকা।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top