রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


সৎ বোনদের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন অর্জুন


প্রকাশিত:
৪ জুলাই ২০২১ ১৭:৪৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৭:৪৪

ছবি: সংগৃহীত

প্রথম স্ত্রী মোনাকে ছেড়ে তারকা অভিনেত্রী শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর। বিষয়টি কখনই মেনে নিতে পারেননি বনি ও মোনার ছেলে অর্জুন কাপুর। তবে শ্রীদেবীর শেষকৃত্যে দেখা গেছে অর্জুনকে। বিভিন্ন অনুষ্ঠানে সৎ বোন জাহ্নবী ও খুশির সঙ্গে দেখা গেছে অর্জুনকে। সঙ্গে ছিলেন অর্জুনের আপন বোন অংশুলাও। তবে অর্জুন জানিয়েছেন, জাহ্নবী ও খুশি কাপুরের সঙ্গে আজও সুসম্পর্ক তৈরি হয়নি তাদের। তারা আজও এক পরিবার হয়ে উঠতে পারেননি।

মোনার সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। অভিনেতা অর্জুন এর আগেও জানিয়েছিলেন, মাকে ছেড়ে তার বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, এই ঘটনাটি ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি অর্জুন। মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্জুন জানালেন, স্কুলের বন্ধুরা তাকে তাঁর ‘নতুন মা’-এর সম্পর্কে প্রশ্ন করত। তিনি উত্তর দিতে পারতেন না। যে সময়ে বাবার দ্বিতীয় বিয়ে দেখতে হয়েছে তাকে, তখন তার বাবা বলিউডের বিখ্যাত প্রযোজক। আর শ্রীদেবী তখনকার দিনে অন্যতম সেরা ও জনপ্রিয় অভিনেত্রী। তাই তাদের বিয়ে নিয়ে চার দিকে কথা হত। ফলে, অর্জুনের ছোটবেলায় এই ঘটনার গভীর ছাপ পড়েছিল।
১৯৯৭ সালে শ্রীদেবী ও বনির প্রথম কন্যা জাহ্নবীর জন্ম। তার তিন বছর পরে খুশির জন্ম হয়।

অর্জুন কাপুর জানালেন, ‘‘যদি বলি আমরা একটাই পরিবার, সুখী পরিবার, তা হলে মিথ্যে বলা হবে। আমরা বিচ্ছিন্ন পরিবার। যারা একসঙ্গে বসবাস করার চেষ্টা চালাচ্ছি। আমরা একে অপরকে বোঝার চেষ্টা করছি। এক সঙ্গে থাকলে ভাল সময় কাটাই। তাও আমরা এক হয়ে উঠিনি।’’ একইসঙ্গে অর্জুনের দাবি, কোনও দিন এই সম্পর্ক ঠিক হবে না।

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top