রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

চাঁপাই গ্রামীণ পাবসস'র ত্রি-বার্ষিক নির্বাচনের দুই প্যানেলে প্রার্থী ২২ জন


প্রকাশিত:
২৭ সেপ্টেম্বর ২০২০ ০৫:১০

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০০:৩৭

২২ প্রার্থী। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের চাঁপাই গ্রামীণ পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড-পাবসস’র কার্য নির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ সেপ্টেম্বর সোমবার। নির্বাচনে জাকেরুল-আজিজুর-বাসির এবং আমিনুল-রাফেজ পরিষদের দুইটি প্যানেল অংশ নিচ্ছে।

দুইটি প্যানেলে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১১ জন করে মোট ২২ জন প্রার্থী। আর নির্বাচনকে ঘিরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে ব্যস্ত সময় পার করছেন দুই প্যানেলের প্রার্থীরা। এ সময় সমবায় সমিতি ও কৃষকদের বিভিন্ন উন্নয়ন কাজের প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।

এতে জাকেরুল-আজিজুর-বাসির প্যানেলে সভাপতি হিসেবে ছাতা প্রতিকে মো. জাকেরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মোরগ প্রতিকে লড়াই করছেন মো. বাসির আলী। এই প্যানেলে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আজিজুর রহমান। এছাড়াও নির্বাচনে এই প্যানেল সদস্য পদে তালাচাবি প্রতিকে এনামুল হক, হরিণ প্রতিকে মো. বৈয়ুদ্দীন, ফুটবল প্রতিকে মো. ইসমাইল মিয়া, আনারস প্রতিকে আবুল কালাম ভিখু, টিউবওয়েল প্রতিকে জলিলুর রহমান, মহিলা সদস্য হিসেবে মাবিয়া খাতুন বেবী, কলস প্রতিকে সাহিদা বেগম, পাতিহাঁস প্রতিকে মর্জিনা বেগম ও সেলাইমেশিন প্রতিকে সাগরী বেগম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে, আমিনুল-রাফেজ প্যানেলে চেয়ার প্রতিকে সভাপতি হিসেবে মো. আমিনুল ইসলাম বাবু মিয়া ও সাধারণ সম্পাদক পদে গরুর গাড়ি প্রতিকে নির্বাচনে লড়াই করছেন মো. রাফেজ আলী মীর। আর এই প্যানেলে সদস্য পদে গাভী প্রতিকে আনোয়ার হোসেন, উড়োজাহাজ প্রতিকে বেনাউল হক মোশারফ, টেলিভিশন প্রতিকে মোয়াজ্জেম হোসেন কটা, কবুতর প্রতিকে এমাজুল ইসলাম ফুয়াদ, আম প্রতিকে আসলাম খাঁ, মহিলা সদস্য হিসেবে ঢেঁকি প্রতিকে রুমালী বেগম, শাপলা ফুল প্রতিকে উজলেফা বেগম ও কাপ-পিরিচ প্রতিকে ময়না বেগম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য, সোমবার চাঁপাই গ্রামীণ পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে ৭ শত ৫৯ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top