রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

র‌্যাবের অভিযানে মাদক উদ্ধারসহ অপরাধী গ্রেফতার অব্যাহত


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২০ ০৫:৫২

আপডেট:
৮ মে ২০২৪ ০২:০৮

গ্রেফতারকৃত হাবিবুর রহমান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পারকানসাট এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৮০ পিস নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় অভিযানে এক যুবককে গ্রেফতার করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী গ্রেফতার যুবক একজন মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর এলাকার মো. নজরুল ইসলাম ও মোসা. আনোয়ারা বেগমের ছেলে মো. হাবিবুর রহমান (২২)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক সোমবার সন্ধ্যা ৬টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, কতিপয় ব্যক্তির অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল দুপুর আড়াইটায় জেলার শিবগঞ্জ উপজেলার পারকানসাট এলাকার ৪নং ওয়ার্ডের মজিবর মেম্বারের টোন দোকান সংলগ্ন তোফাজুলের বাড়ীর সামনে অভিযান পরিচালনা করে ২ লক্ষ ৩২ হাজার টাকার মোট ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাবিবুরকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হাবিবুর দীর্ঘদিন থেকে বিভিন্ন মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top