রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে করোনায় সুস্থ্য ১৭ জনকে শুভেচ্ছা


প্রকাশিত:
১১ আগস্ট ২০২০ ০০:২১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৩:১২

করোনাজয়ীদের শুভেচ্ছা। ছবি: সংবাদদাতা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য ১৭ জনকে শুভেচ্ছা জানানো হয়েছে। আজ সোমবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক জেড এম নূরুল হক।

উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম, তাজকির-উর-জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাব্বুল হোসেন, অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ।

জেলা প্রশাসক প্রথমে ফুলেল শুভেচ্ছাসহ বেশ কিছু পুষ্টিকর খাবার প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদকে। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারসহ মোট ১০ জন এবং উপজেলার বিভিন্ন এলাকার আরো ৭ জনকে শুভেচ্ছা জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ জানান, ১০ আগষ্ট পর্যন্ত উপজেলায় মোট ৬শত ৮জনের নমুনা সংগ্রহ করা হয় এর মধ্যে নেগেটিভ আসে ৫শত ৬৪ জনের, পেন্ডিং ১৩ জন পজেটিভ ৩১ জন, সুস্থ্য হয়েছেন ২৮ জন এবং ৩ জন রয়েছেন হোম আইসোলেশনে।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top