রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

নির্বাচনী তিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই দিলেন এমপি আমিনুল


প্রকাশিত:
১ এপ্রিল ২০২০ ০৫:৫৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:৩৩

ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হামিদের হাতে পিপিই ও হ্যান্ড গ্লোভস তুলে দিচ্ছেন এমপির প্রতিনিধিরা।

চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) আসনের এমপি আলহাজ্ব আমিনুল ইসলাম করোনা ভাইরাস প্রতিরোধে তিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পৃথকভাবে মোট ৫৫টি পিপিই, ১ হাজার হ্যান্ড গ্লোভস,২ হাজার মাস্ক ও ৩টি টেম্পারেচার থার্মোমিটার প্রদান করেছেন।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সুরক্ষায় পিপিই ও হ্যান্ড গ্লোভস তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হামিদের হাতে। এ সময় এমপি আমিনুল ইসলামের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা সহসাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহাতাব উদ্দিন, সহ-সভাপতি ও গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটু, এমপির ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদসহ অন্যরা।

অপরদিকে গোমস্তাপুর ও নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই দিন এ সব উপকরণ প্রদান করা হয়। ঐ সব উপজেলায় স্থানীয় বিএনপি নেতারা এমপির প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপকরণগুলো তুলে দেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের হাতে। এছাড়া তিন উপজেলার বেশ ক’জন সংবাদকর্মীদের করোনা ভাইরাস থেকে নিরাপদে থেকে সংবাদ সংগ্রহের জন্য পিপিই, গ্লোভস প্রদান করেন এমপি আমিনুল ইসলাম।

 

আরপি/এসআর

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top