রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

গোমস্তাপুরে বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলামের দাফন সম্পন্ন


প্রকাশিত:
১০ আগস্ট ২০২১ ০৪:১৬

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৯:০৫

ছবি: রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর মহল্লার বহিপাড়া নিবাসী মৃত জোহাক আলী মন্ডলের ছেলে বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার বিকাল ৩ টায় রহনপুর পৌর এলাকার বহিপাড়ার মিঠুর চাতালে তাঁর জানাজার নামাজ আদায় করা হয়। জানাজা নামাজ শেষে বহিপাড়া সরকারি করবস্থানে মৃতের দাফন সম্পন্ন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-ভোলাহাট-গোমস্তাপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমান, রহনপুর পৌর মেয়র মো. মতিউর রহমান খাঁন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, পৌর কাউন্সিলর মো. ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. আকতার আলী কচি খাঁনসহ প্রায় শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এর আগে গোমস্তাপুর থানার পরিদর্শক সেলিম রেজার নেতৃত্বে জাতীর এই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলামকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদাণ করা হয়।

উল্লেখ্য, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের ভূগোল বিভাগের অবসরপ্রাপ্ত ল্যাব সহকারী জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুর ইসলাম দীর্ঘদিন ধরে প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে সোমবার ভোর ৫ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top