রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার


প্রকাশিত:
৬ জুলাই ২০২০ ০১:১৭

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:৪০

ছবি: প্রতীকী

বগুড়ার আদমদীঘিতে যৌতুকের দাবীতে মারপিটের ঘটনায় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী হামিদুল ইসলামকে (২৭) গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের রেজাউল করিম বুলুর ছেলে হামিদুল ইসলামের সাথে একই উপজেলার কালাইকুড়ি গ্রামের মতিউর রহমানের কন্যা মারুফা আক্তারের ৩ বছর পূর্বে মুসলিম শরীয়ত মোতাবেক বিয়ে হয়। সংসার জীবনে তাদের ৮ মাসের এক সন্তান রয়েছে। দাম্পত্য জীবনে মারুফার কাছে তার স্বামী বিভিন্ন সময় ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে এবং শরীরিকভাবে নির্যাতন করতে থাকে।

এভাবেই নির্যাতন সহ্য করে সংসার করে আসছিলেন মারুফা। কিন্তু গত ১০ জুন মারুফার কাছে আবারও যৌতুকের টাকা দাবী করে স্বামী হামিদুল। দাবীকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে স্ত্রীকে বেদম মারপিট করে মারাত্মকভাবে আহত করে সে।পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় গত শুক্রবার রাতে শিশু নারী নির্যাতন আইনে আদমদীঘি থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই স্বামী হামিদুল ইসলামকে গ্রেফতার করে। শনিবার দুপুরে তাকে বগুড়া আদালতে প্রেরণ করা হয়। থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন মামলা দায়ের ও আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

 

আরপি/এএন-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top