রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে দু’জন করোনায় আক্রান্ত


প্রকাশিত:
৯ জুন ২০২০ ২০:২১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০২:২৭

বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদের হিসাবরক্ষণ অফিসের অডিটর ও সান্তাহার সোনালী ব্যাংকের এক কর্মচারীর শরীরে করোনা ভাইরাস সংক্রমণের তথ্য পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহীদুল্লাহ দেওয়ান ওই দুই জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন। নতুন এই দুই জন সহ এই উপজেলায় মোট ১৪ জন করোনায় আক্রান্ত হলেন।

জানা যায়, করোনায় আক্রান্ত আদমদীঘি উপজেলা পরিষদের হিসাবরক্ষণ অফিসের অডিটর আব্দুল মজিদ বগুড়া থেকে আদমদীঘি উপজেলায় হিসাবরক্ষণ অফিসে কয়েক দিন ধরে জ্বর-সর্দি নিয়ে আসতে। তার নমুনা সংগ্রহ করার পর পজেটিভ রির্পোট আসে।

এছাড়াও সান্তাহার সোনালী ব্যাংক শাখার কর্মচারী আহসান হাবিব বেশ কয়েক দিন ধরে জ্বর-সর্দিতে ভুগছিলেন। তার নমুনা সংগ্রহ করা হলে তার শরীরে করোনা সনাক্ত পজেটিভ রির্পোট আসে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেন।

এ ব্যাপারে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শহীদুল্লাহ দেওয়ান জানান, করোনায় আক্রান্ত দুই জনের নমুনা ফলাফল রির্পোট সোমবার রাতে পজেটিভ আসে। বর্তমানে ওই দুই জনকে নিজ বাসায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পরবতীতে কোন সমস্যা হলে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আইসোলেশন ইউনিটে পাঠানো হবে।

তিনি আরোও জানান, উপজেলা হিসাব রক্ষণ অফিস ও সান্তাহার সোনালী ব্যাংক সাময়িক ভাবে লকডাউন করা হয়েছে।

 

আরপি/আআ-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top