রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে নৌকার জন্য তৃপ্তির নজর কাড়া গণসংযোগ


প্রকাশিত:
৩০ আগস্ট ২০২৩ ২৩:৫০

আপডেট:
৩ মে ২০২৪ ০৩:২৬

ছবি: গণসংযোগ

আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলা নিয়ে গঠিত বগুড়া-৩ আসনে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নাহিদ সুলতানা তৃপ্তি দুই উপজেলার আনাচে কানাচে ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তির গণসংযোগের ধরণ ও কৌশল সর্বস্তরের মানুষের নজর কেড়েছে।

সাধারণ মানুষকে বলতে শোনা যাচ্ছে যে, তৃপ্তির তৃনমুলে বিচরণ করা নেত্রী। সকালে ঘুম থেকে উঠার পর থেকে গভীর রাত পর্যন্ত দলীয় এবং সাধারণ মানুষের দুয়ারে যাচ্ছেন। সাধ্যমত নানা ভাবে সহযোগীতা করে আসছেন। তিনি তার গণসংযোগে শেখ হাসিনা সরকারের বাস্তবায়িত উন্নয়ন এবং গৃহিত ও চলমান উন্নয়ন প্রকল্প এবং প্রদেশ-বিদেশে অর্জিত সাফল্য ও প্রাপ্ত সম্মাননার তালিকা ভিত্তিক লিফলেট প্রায় প্রতিটি মানুষের হাতে পৌঁছে দিচ্ছেন।

আরও পড়ুন: ইউনূসকে নিয়ে ওয়ান-ইলেভেনের দুঃস্বপ্ন দেখছে বিএনপি: কাদের

এছাড়া প্রতিটি পাড়া-মহল্লা, গ্রাম ও শহর এবং হাট-বাজার চষে বেড়াচ্ছেন। সেই সাথে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, ক্লাব-সমিতিতে উঠান বৈঠক ও সর্বদলীয় জনপ্রতিনিধিদের সমবেত করে মত বিনিময় এবং একের পর এক কর্মী সভা করে দলকে শক্তিশালী করার কাজ চালিয়ে আসছেন দীর্ঘ দিন থেকে। ওয়ার্ড, ইউনিয়ন, পৌর ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীদের প্রকাশ্য সমর্থন তাকে আরও বেশী করে উজ্জীবিত করেছে।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছে। এলাকার মানুষ নৌকা মার্কায় ভোট দিতে অপেক্ষা করছে। তাই তো এলাকার সাধারন মানুষের প্রত্যাশা আওয়ামী লীগের প্রার্থী দিলে বগুড়া-৩ আসনটি উদ্ধার করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেওয়া সম্ভব।

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top