রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


রেল পশ্চিমে আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর সান্তাহারের নূর এ নবী


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২৩ ০০:২৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৭:১৮

ছবি: রাজশাহী পোস্ট

বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পশ্চিমাঞ্চলে শ্রেষ্ঠ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের নূর এ নবী।

সোমবার (১৪ আগস্ট) বেলা ১১ টায় জেনারেল ম্যানেজার অফিসের সম্মেলন কক্ষে রাজশাহী পশ্চিম রেলের জেনারেল ম্যানেজার অসীম কুমার তালুকদার এ সম্মাননা প্রদান করেন।

এ সময় আরএনবি পশ্চিম রাজশাহীর চীফ কমান্ডেন্ট আশাবুল ইসলাম, পাকশী আরএনবি’র কমান্ডেন্ট মোরর্শেদ আলম, লালমনিহাট আরএনবি’র কমান্ডেন্ট শফিক মৃধাসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলে ২০২২-২৩ অর্থ বছরে পরিদর্শকদের মধ্যে কর্মদক্ষতার সূচকে সর্বাধিক পয়েন্ট অর্জন করায় সান্তাহার আরএনবি’র চিফ ইন্সপেক্টর নূর এ নবী এই সম্মান ২য় বারের মত অর্জন করেন।

সফলতার অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে নূর এ নবী বলেন, পশ্চিম রেলের জেনারেল ম্যানেজার, চীফ কমান্ডেন্ট সহ উর্ধতন সকলের প্রতি কৃতজ্ঞতা জানায় আর সেই সাথে তার সকল সহকর্মীদেরও সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। তিনি আরও বলেন, সকলের কাছে দোয়া চাই, আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

উল্লেখ্য, নূর এ নবী রেলওয়ে পশ্চিমাঞ্চলে ২০২০-২১ অর্থ বছরেও ইন্সপেক্টরদের মধ্যে কর্মদক্ষতার সূচকে সর্বাধিক পয়েন্ট অর্জন করে শ্রেষ্ঠ আরএনবি’র চিফ ইন্সপেক্টর নির্বাচিত হয়েছিলেন।

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top