রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


সান্তাহারে এসএসসি ৯৫ ক্লাবের গেট টুগেদার অনুষ্ঠিত


প্রকাশিত:
১৯ ডিসেম্বর ২০২১ ০১:৫২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৭:৫০

ছবি: গেট টুগেদার

পাশে আসি বন্ধু এই শ্লোগান কে সামনে রেখে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের এসএসসি ১৯৯৫ ক্লাবের উদ্যোগে তৃতীয় গেট টুগেদার অনুষ্ঠান উপহার টাওয়ারের শেফালী কনভেনশান সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সারা দিন ব্যাপী বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে এই গেট টুগেদার অনুষ্ঠান পালন করা হয়েছে।

কর্মসুচির মধ্যে ছিল সকাল ৯ টায় চা-চক্র, দুপুর খাবার, ক্রীড়া প্রতিযোগিতা, বিকেলে স্বৃতি চারনের আলোচনা সভা, পুরষ্কার বিতরন ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসএসসি ৯৫ ক্লাবের এ্যাডমিন হাসিনা মমতাজ মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত গেট টুগেদারের আলোচনা সভায় বক্তব্য রাখেন এসএসসি ৯৫ ক্লাবের ফাউন্ডার এ্যাডমিন রেজোয়ার হোসেন, এসএসসি ৯৫ ক্লাবের নয়ন হোসেন, নাহিদ সুলতানা তৃপ্তি, ইমতাজুর রহমান তালুকদার ডলার, বাপ্পা দেবনাথ, রাজকুমার সাহা, ধনঞ্জয় প্রসাদ, রুমি, হিরা, আবদুল্লাহ আল মাহাবুব, আতিকুর রহমান রুমি, আজম বিন তারেক, মিল্টন, পরাগ প্রমুখ।

স্বৃতিচারন করতে গিয়ে এসএসসি ৯৫ ক্লাবের ফাউন্ডার এ্যাডমিন রেজোয়ার হোসেন বলেন, অনেক দিন পর আমরা স্কুলের বন্ধু-বান্ধবীরা মিলিত হয়েছি একসাথে। জীবন বাস্তবতার সময়ের প্রয়োজনে আমরা প্রত্যেকে বিভিন্ন দিকে ব্যস্ত থাকি। সবার সাথে মিলিত হওয়ার সুযোগ খুব একটা আসে না। তাই সবার সান্নিধ্য পেয়ে ভালো লাগছে। আশা করি আগামীতে আমরা এই গেট টুগেদার ধারা অব্যহত রাখেবো। এই বিষয়ে ৯৫ ব্যাচের শিক্ষার্থী নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, দীর্ঘদিন পর সবাই একত্রিত হয়েছি। স্কুল জীবন কে ঘিরে বন্ধু-বান্ধবীদের সাথে কত স্বৃতি জড়িয়ে আছে। সবাই কে এক ফ্রেমে পেয়ে এগুলি স্বৃতিচারন করছি। বেশ ভালো লাগছে।

এসএসসি ৯৫ ক্লাবের এ্যাডমিন হাসিনা মমতাজ মুক্তা বলেন, আমরা আজ সব বন্ধুরা মিলে তৃতীয়বারের মত গেট টুগেদারের অনুষ্ঠান আয়োজন করতে পেরে আনন্দিত। সব বন্ধুরা যদি আন্তরিক থাকে তাহলে প্রতি বছর এ রকম অনুষ্ঠান করতে পারবো বলে মনে করি। স্কুল থেকে পাস করে বের হয়ে যাওয়ার পর সবার সাথে মিলিত হবার সময় ও সুযোগ খুব একটা হয়ে উঠেনা।

আলোচনা শেষে অনুষ্ঠানের ৯৫ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে একটি ‘স্বরণিকা’ মোড়ক উন্মোচন করা হয়। দুপুরে মধ্যাহ্ন ভোজের বিরতি দিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল ক্রীড়া প্রতিযোগিতা, কবিতা, নাচ-গান, র‌্যাফেল ড্র, ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাতে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান ব্যান্ড-শো মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top