রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে তিন মাদকসেবীর বিভিন্ন মেয়াদে দন্ড


প্রকাশিত:
২৪ অক্টোবর ২০২১ ২৩:৪৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০১:৫৭

ছবি: দন্ডপ্রাপ্ত আসামীরা

বগুড়ার আদমদীঘিতে গাঁজা সেবনের অপরাধে তিন মাদকসেবীর কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রোববার দুপুর ১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা গাঁজা সেবন করার অপরাধে তিন মাদকসেবীর গ্রেপ্তার করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই রায় দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ভ্রাম্যমান আদালত রোববার দুপুর ১ টায় সান্তাহারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন করার দায়ে বগুড়ার জেলার আদমদীঘি উপজেলার দক্ষিন গনিপুর গ্রামের লেবু মিয়ার ছেলে মারুফ মিয়া (২৫), সান্তাহার ইয়ার্ড কলোনীর মাসুদ রানার ছেলে বুলবুল হাসান (২০) ও সান্তাহার নতুন বাজার এলাকার রুহুল আমিনের ছেলে হাফিজুল ইসলাম (২৫) কে গ্রেপ্তার করে।

পরে বুলবুল হাসান ও মারুফ মিয়া কে সাত দিন আর হাফিজুল ইসলাম কে পনের দিন করে বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যোক কে ১ শত টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, দন্ডপ্রাপ্ত আসামীদের বিকেলে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top