রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান


প্রকাশিত:
১৪ অক্টোবর ২০২১ ২১:৪৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৪:২৪

ছবি: ঔষধ প্রদান

প্রতিবারের ন্যায় এবারও বগুড়ার আদমদীঘিতে সন্তোষ বীথিকা ফাউন্ডেশনের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ২ দিন ব্যাপী ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান করেন এমবিবিএস, এমএস (অর্থোপেডিকস-সার্জারী) অর্থোপেডিক্স সার্জন জাতীয় অর্থোপেডিস্ক হাসপাতাল ও পুর্নবাসন প্রতিষ্ঠান (নিটোর) ঢাকা পঙ্গু হাসপাতালের সহকারি সার্জন ডাঃ সঞ্জয় কুমার ঘোষ ও ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের এম.বি.বি.এস, এফ.সি.পি.এস (অব্স এন্ড গাইনী) বিশেষজ্ঞ ডাঃ সচিতা রাণী ঘোষ।

বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মিহির কুমার সরকার, উজ্জল হোসেন প্রমূখ।

আদমদীঘি উপজেলার কুসুম্বী গ্রামের সন্তোষ কুমার ঘোষ এর বড় ছেলে ডাঃ সঞ্জয় কুমার ঘোষ প্রতি বছরের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে গ্রামের বাড়ীতে এসে এই মহতি উদ্যোগ গ্রহণ করে গরীব, অসহায় ও দুস্থ্যদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করেন। গত ১৩ অক্টোবর ও ১৪ অক্টোবর দু’ দিন সকাল ৮ টাকা হতে বিকাল ৫টা পর্যন্ত বিভিন্ন রোগীদের সেবা প্রদান করেন। এ দু’ দিনে তিনি প্রায় দেড় হাজারেরও অধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top