রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


আদমদীঘিতে জাতীয় শোক দিবস পালিত


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২১ ২১:৫১

আপডেট:
১৫ আগস্ট ২০২১ ২২:১৪

ছবি: বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে মাল্যদান

নানা কর্মসূচীর মধ্য দিয়ে বগুড়ার আদমদীঘিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি পালনকল্পে সকাল সাড়ে ৭ টায় আদমদীঘিস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে মাল্যদান, কালো ব্যাচ ধারন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

এছাড়াও উপজেলা প্রশাসনসহ সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনিমিত ও কালো পতাকা উত্তোলন এবং সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।

এরপর উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়ের সভাপতিত্বে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে ভার্চুয়াল সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু। সভা শেষে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, কর্মহীন নারীদের মাঝে সেলাই মেশিন ও বেকার যুবকদের মাঝে (ঋণ) বিতরন করা করা হয়।

এছাড়াও ৭৫’ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্নার শান্তি কামনা করে উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। বিকেল ৪টায় আদমদীঘিস্থ দলীয় কার্যালয়ে সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়হেদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় এক শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, সহ-সভাপতি আবু রেজা খান, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, আ’লীগ নেতা মিজানুর রহমান বাবু প্রমূখ।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top