রাজশাহী শুক্রবার, ২৩শে এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ ১৪২৮


বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ২


প্রকাশিত:
২৮ মার্চ ২০২১ ০৮:৩৫

আপডেট:
২৩ এপ্রিল ২০২১ ০২:৪৪

ছবি: সংগৃহীত

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পেঁয়াজ ব্যবসায়ীসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (২৭ মার্চ) রাত নয়টার দিকে উপজেলার মির্জাপুর বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তার নাম আবু সাঈদ (৩৮)। তিনি উপজেলার গাড়ীদহ ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের কলিম উদ্দিনের ছেলে। পেশায় একজন পেঁয়াজ ব্যবসায়ী। এছাড়া নিহত আরেকজন মোটরসাইকেল আরোহীর পরিচয় মেলেনি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর।

পুলিশ, নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়িক প্রয়োজন শেষে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার থেকে মোটরসাইকেলযোগে ব্যবসায়ী আবু সাঈদসহ দুইজন বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বগুড়াগামী একটি মালবাহী ট্রাকের চাকা ফেটে যায়।

এ সময় ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেন। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তি মারা যান। আর গুরুতর আহত ব্যবসায়ী আবু সাঈদকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, দুর্ঘটনায় নিহতদের মধ্যে অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া ট্রাকটি জব্দ করা গেলেও চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

আরপি / এমবি-৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top