রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহী কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২১ ২১:০০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৮

শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজশাহীর মোহনপুরে শফিউল ইসলাম (২৫) নামে রাজশাহী কলেজে অনার্স পড়ুয়া এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়া টাঙ্গন গ্রামের একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাফিউল ওই গ্রামেরই সাইদুর রহমানের ছেলে। তিনি রাজশাহী কলেজে হিসাব বিজ্ঞান বিভাগে স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী। তার বাবা স্থানীয় চুন ব্যবসায়ী। স্থানীয়রা জানান, শফিউল ইসলাম শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় তার বন্ধু শাহিনের বাড়িতে যাওয়ার কথা বলে বের হন। গভীর রাত হয়ে গেলেও তিনি বাড়িতে না ফেরেন নি।

এরইমধ্যে তার মোবাইল নম্বরে ফোন দিলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে রবিবার সকালে স্থানীয়রা ওই এলাকার একটি আমবাগানে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শফিউলের মরদেহ উদ্ধার করে।

নিহত শফিউলের পিতা সাইদুর রহমান জানান, শফিউলের খালাতো বোনকে তারই কয়েকজন বন্ধু উত্যক্ত করত। এ ঘটনায় তাদের মধ্যে দ্বন্দ্ব হয়। তবে পরে সেটি মীমাংসাও হয়ে যায়। তবে নারী ঘটিত দ্বন্দ্বের জের ধরে শফিউলকে হত্যা করা হয়েছে। এছাড়া শফিউলের মুখে ও গলায় জখমের চিহ্ন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পরই বুঝা যাবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

আরপি / এমবি-৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top