রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

ডাক্তার দেখিয়ে ফেরা হলো না পুলিশ সদস্যের, আইসিইউতে স্ত্রী


প্রকাশিত:
১৭ জুলাই ২০২২ ০৫:০৩

আপডেট:
১৭ জুলাই ২০২২ ০৫:২০

ফাইল ছবি

রাজশাহীর মোহনপুরে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। তিনি একজন পুলিশ সদস্য বলে জানা গেছে। এ ঘটনায় তার স্ত্রীও মারাত্মকভাবে আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৬ জুলাই) বেলা ১১টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের মোহনপুরের সাঁকোয়া টার্নিং পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম জুয়েল রানা (৩২)। তিনি নওগাঁর মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুটি গ্রামের মহিবুর রহমানের ছেলে। বগুড়ার আদমদীঘি থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটি কাটাতে তিনি বাসায় এসেছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম। তিনি বলেন, জুয়েল রানা তার স্ত্রী সুলতানা বেগম রুমাকে (২৬) ডাক্তার দেখিয়ে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে সাঁকোয়া টার্নিং পয়েন্টে পৌঁছা মাত্রই রাজশাহী থেকে নওগাঁগামী শিশির স্পেশাল নামের একটি বাস ওই মোটরসাইকেলটিকে চাপা দেয়। 

উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পথিমধ্যে জুয়েল রানার মৃত্যু হয়। গুরুতর আহত সুলতানা বেগম রুমাকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার দিয়ে তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘাতক বাসের চালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। পরিবারের অনুরোধে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top