রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

নিখোঁজের ৬দিন পর গোদাগাড়ীতে রিক্সা চালকের লাশ উদ্ধার


প্রকাশিত:
১ মার্চ ২০২১ ১৮:০১

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৪:২৩

ছবি: প্রতিনিধি

নিখোঁজের ৬ দিন পর মোঃ শমসের শেখ (২০) নামে এক রিক্সা চলকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ মার্চ) সকাল ৮ টার দিকে দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামে বিদ্যুৎ অফিসের পাশে লেকের ধারে জনসাধারণ চলাচলের সময় অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে অবহিত করে।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিল। শমসের শেখের বাড়ি রাজশাহী মহানগর কোর্ট বাজার এলাকায়। সে ওই এলাকার চাঁদ মিয়া শেখের ছেলে।

পুলিশ রাজশাহী পোস্টকে জানায়, সকালে ওই লেকে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। লাশের পরনে ছিল লুঙ্গি, শার্ট ছিল। এব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে অজ্ঞাত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া ।

পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। শমসের শেখের ভাই জানান, গত ২৪ ফেব্রুয়ারি রাতে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি ।

বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাজশাহী মেট্রোপলিটন কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণ মামলা দায়ের করি। কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ রাজশাহী পোস্টকে জানান, লাশ আনুমানিক ৫ থেকে ৬ দিন আগে পুকুরে ফেলা হয়েছিল বলে ধারণা করছি।

গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি একটি অপহরণ মামলা দায়ের করে তার পরিবর। এই মামলায় ৩ জন আসামিকেও গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় । পরে তার ব্যাটারিচালিত রিকশা টি উদ্ধার করা হয় রাজশাহী মহানগর ছোট পুকুরিয়া এলাকা থেকে। তদন্ত চলমান রয়েছে বলেও জানান ওসি।

 

আরপি / আইএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top