রাজশাহী সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২১শে অগ্রহায়ণ ১৪২৯


পরীক্ষা শেষে স্কুলছাত্রীকে নিয়ে পালালেন প্রধান শিক্ষক


প্রকাশিত:
২ অক্টোবর ২০২২ ১৭:১৭

আপডেট:
৫ ডিসেম্বর ২০২২ ০৩:০৮

সংগৃহিত

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটে।

গতকাল শনিবার (১ অক্টোবর) রাত ১১টার দিকে ওই ছাত্রীর মা নাদিরা বেগম বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত প্রধান শিক্ষিক ফিরোজ আহমেদ (৪৮) নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকালে ওই ছাত্রী ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পরে পরীক্ষা শেষে ওই ছাত্রী বাড়িতে না ফিরে আশায় পরিবারের লোকজন বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করে।

খোঁজাখুঁজির একপর্যায়ে তার এক আত্মীয় কাছ থেকে জানতে পারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং তার ভাই একটি মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে গেছে। পরে তাদের সঙ্গে পরিবারের লোকজন যোগাযোগ করা হলে তারা স্কুলছাত্রীকে ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেন। পরে মেয়েকে ফিরিয়ে না দিয়ে কালক্ষেপণ করতে থাকেন। এ সময় রাত ১০টার দিকে স্কুলছাত্রীকে ফেরত দিতে অপারগতা প্রকাশ করলে গুরুদাসপুর থানায় প্রধান শিক্ষক ও তার ভাইয়ের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেন ওই স্কুলছাত্রীর মা।

এ বিষয়ে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বারবার মোবাইল ফোন কেটে দেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, এ বিষয়ে ওই ছাত্রীর মা বাদী হয়ে একটি অপহরণ মামলা করেছেন। আমরা চেষ্টা করছি, তাদের খুব শিগগিরই খুঁজে বের করে আইনের আওতায় আনতে।

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top