রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


ব্লেড দিয়ে দুই গৃহবধুর হাত ও চুল কেটে দেওয়ার অভিযোগ


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২২ ০৩:২০

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২২ ০৩:২৭

ফাইল ছবি

নাটোরের গুরুদাসপুরে ধারালো ব্লেড দিয়ে দুই গৃহবধুর হাত ও চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে সাবেক স্বামীদের বিরুদ্ধে। শুক্রবার রাতে উপজেলা পৌর সদরের খামারনাচকৈড় মহল্লায় ঘটনাটি ঘটেছে। আহত দুই গৃহবধু বর্তমানে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত গৃহবধু সুখি খাতুন জানান, তার বাড়ি পৌর সদরের খামারনাচকৈড় মহল্লায়। তারা দুই বোন। ছোট বোনের নাম সুমি খাতুন। ওই মহল্লার হযরত আলী মোল্লার মেয়ে তারা। ছোট বোন সুমির বিয়ে হয়েছিলো চাঁচকৈড় পুড়ানপাড়া মহল্লার সবুজ আলীর সাথে।

সুখিরও বিয়ে হয়েছিলো পুড়ানপাড়া মহল্লার আলমগীর হোসেনের সাথে। তবে সুখির স্বামী দ্বিতীয় বিয়ে করায় সংসারে অশান্তি সৃষ্টি হয়। এক পর্যায় সুখি ও আলমগীরের বিচ্ছেদ হয়ে যায় বলে জানান সুখির স্বামী আলমগীর।

অপরদিকে পারিবারিক কলহে সুমির স্বামী সবুজ আলীও নাটোর কোর্টে গিয়ে গত ১৬ জানুয়ারী তার স্ত্রীকে তালাক প্রদান করেন। সুখি ও সুমি দুজনেই অভিযোগ করে আরো বলেন, ডিভোর্স পেপারে এবং আগের মামলা তুলে নেওয়ার জন্য শুক্রবার রাতে জোড়পুবর্ক স্বাক্ষর নেওয়ার চেষ্টা করে সবুজ ও আলমগীর। স্বাক্ষর না দিতে চাওয়ায় তার ছোট বোনকে মারধর করতে থাকে সবুজ। মারধর করতে নিষেধ করলে সবুজ, আলমগীর ও তার স্বতীন আলমগীরের স্ত্রী রোজিনাসহ সকলে মিলে সুখির দুই হাত ব্লেড দিয়ে কেটে দেয়। তাছাড়াও একই সময়ে চুল কেটে চুল পুড়িয়েও দেয় তারা। সুখি ও তার বোন সুমি এ ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ চান।

এ দিকে অভিযোগ অস্বিকার করে সবুজ ও আলমগীর হোসেন জানান, মিথ্যা অপবাদ দিয়ে তাদেরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। তাছাড়াও তাদের সাথে বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিচ্ছেদের পর আর কোনও সম্পর্ক নেই তাদের সাথে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন জানান, এ সংক্রান্ত বিষয়ে জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top