রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করে পালিয়েছে স্ত্রী


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২৪ ১৫:২৫

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:৩২

 ছবি:সংগৃহিত

টাঙ্গাইলের ভূঞাপুরে ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গ কেটে বিচ্ছিন্ন করে পালিয়েছে স্ত্রী। পরে আহত স্বামীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

স্ত্রীর পরকীয়া জানতে পারায় এমন ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সকালে উপজেলার রাউৎবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর তার স্ত্রী জাকিয়া শিশুসন্তান রেখে পালিয়েছে। আহত স্বামী ফিরোজ (২৫) ওই গ্রামের শাহজাহানের ছেলে।

ফিরোজের মামা আরজু জানান, বিয়ের পর থেকে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। সকালে ঘুমানো অবস্থায় ভাগিনার বিশেষ অঙ্গ কেটে ফেলে তার স্ত্রী। পরে পাশের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তার স্ত্রী বাড়ি থেকে পালিয়েছে।

আহত ফিরোজ বলেন, ঘুমিয়ে ছিলাম। এ সময় স্ত্রী হঠাৎ আমার বিশেষ অঙ্গ কেটে ফেলে।

স্থানীয়রা জানান, তার স্বামী ফিরোজ স্ত্রী জাকিয়ার পরকীয়ার কথা জানতে পারায় এ নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। এরই জেরে তার স্বামীর বিশেষ অঙ্গ কর্তন করে বাড়ি থেকে পালিয়ে যায় সে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার কাজল তালুকদার বলেন, বিশেষ অঙ্গের পুরো অংশ কেটে ফেলা হয়েছে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভূঞাপুর থানার ওসি মো. আহসান উল্লাহ বলেন, ঘটনাটি শুনেছি। এই বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনা হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top