রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯


রানীনগর-আবাদপুকুর সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২২ ১৭:২৮

আপডেট:
২৭ নভেম্বর ২০২২ ০৫:৪৬

নওগাঁর বহুল প্রত্যাশিত রানীনগর উপজেলা থেকে আবাদপুকুর হয়ে বগুড়া জেলার কালিগঞ্জ অভমুখে গুরুত্বপূর্রণ সড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছ।

নওগাঁ-৬ ( রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল সোমবার বিকাল ৫ টায় এই সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

সড়ক ও জনপথ বিভাগ ৩৮ কোটি টাকা ব্যায়ে ১৭ কিলোমিটার দুরত্বের এই সড়ক উন্নয়ন বাস্তবায়ন করছে।

এই সড়কটি দীর্ঘদিন ধরে চলাচলের সম্পৃর্ণ অযোগ্য ছিল। এই দীর্ঘদিন চলাচলের ক্ষেত্রে নওগাঁ, নাটোর এবং বগুড়া জেলার মানুষের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছিল।

ফলে সড়কটির উন্নয়ন সাধিত হলে নওগাঁ জেলার রানীনগর ও আত্রই উপজেলা, নাটোর জেলার সিংড়া উপজেলা এবং বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার হাজার হাজার মানুষের নওগাঁ জেলা সদরের সাথে যোগাযোগ সহজ হবে।

রানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ দুলু'র সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সড়ক ও জনপথ রাজশাহী সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মো: হাফিজুর রহমান, সড়ক ও জনপথ বিভাগ নওগাঁর নির্বাহী প্রকৌশলী মো: সাজেদুর রহমান, রানীনগর উপজেলার নির্বাহী অফিসার মো: শাহাদত হোসেন এবং রানীনগর থানার অফিসার্স ইনচার্জ আবুল কালাম আজাদ বক্তব্যরাখেন।

এ সময় আত্রাই ও রানীনগর উপজেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরপি/ এসএডি-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top