রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


৯ দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র রোহান


প্রকাশিত:
৩১ জুলাই ২০২২ ০৫:১৪

আপডেট:
৩১ জুলাই ২০২২ ০৭:১৩

ফাইল ছবি

নওগাঁয় নিখোঁজ হওয়ার ৯ দিন অতিবাহিত হলেও মাদ্রাসা ছাত্র মোহাম্মদ রোহানের (১৭) সন্ধান মিলেনি। এতে শিক্ষার্থীর বাবা-মাসহ পরিবারের লোকজন আতঙ্কগ্রস্থ দিনযাপন করছেন।

নিখোঁজের পর ২৪ জুলাই নওগাঁ সদর থানায় একটি মিসিং ডাইরী করা হয়েছে (ডাইরী নম্বর-১২৭১)।

নিখোঁজ রোহান সদর উপজেলার বক্তারপুর ইউনিয়নধীন চাকগোয়ালী গ্রামের আব্দুর হমানের ছেলে। তিনি গত ৪ বছর ধরে নওগাঁ জেলৈাপ শহরে আব্দুল জলিল পার্কের উত্তরপার্শ্বে অবস্থিত হামিউস সুন্নাহ কারিমিয়া আনওয়ারুল উলুম মাদরাসা কমপ্লেক্সে হেফজ বিভাগের একটি শাখায় পড়াশুনা করছে।

মাদ্রাসাসূত্রে জানা গেছে, গত শুক্রবার (২২ জুলাই) বিকেলে ছুটির দরথাস্ত দিয়ে বাড়িতে যাবে বলে মাদরাসা থেকে বেড়িয়ে যায়। কিন্তু সে বাড়িতে যায়না। এমনকি মাদরাসাতে ফিরে আসেনি। পারিবারিকভাবে আত্মীয় স্বজনদের বাড়িসহ সবগুলোস্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও পাওয়া যায়নি।

মাদরাসা কর্ত্তৃপক্ষের সাথে পরামর্শ করে গত ২৪ তারিখে নওগাঁ সদর থানায় রোহানের পিতা আব্দুল রহমান বাদী হয়ে একটি সাধারন ডাইরী করেন (ট্র্যাকিং নম্বর এনএলএক্সকে ৮৬)। 

এদিকে রোহানের নিখোঁজের প্রায় ৯ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান না পেয়ে বাবা মা ও পরিবারের লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। রোহানের ভাগ্যে কি ঘটেছে এ নিয়েও শঙ্কিত পরিবারের লোকজন।


আরপি/ এসএইচ ০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top