রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


বলিউড সুপারস্টার সালমান খান

ভাইজান নয়, রানাঘাট প্রশাসনের পক্ষ থেকে বাড়ি পেয়েছেন রানু


প্রকাশিত:
৩ সেপ্টেম্বর ২০১৯ ২৩:৫৮

আপডেট:
৭ মে ২০২৪ ০৯:১৭

ছবি: রানু মণ্ডল

কয়েক সপ্তাহো আগে বলিউড সুপারস্টার ভাইজান কাছ থেকে রানু মণ্ডলের বাড়ি উপহার পাওয়ার কথা শোনা গিয়েছিল। অবশেষে জানা যায়, ‘বলিউড সুপারস্টার সালমান খান‘র কাছ থেকে নয়, কলকাতার স্থানীয় প্রশাসনের কাছ থেকে নতুন বাড়ি উপহার পেয়েছেন রানু মণ্ডল।

রানুর ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী জানান পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে , রানুকে সালমান খানের পক্ষ থেকে বাড়ি উপহার দেওয়ার বিষয়টি একেবারে গুজব ছাড়া আর কিছুই নয়।আপনারা জানেন রানু থাকার জন্য নতুন বাড়ি পেয়েছেন কথাটি সত্য। তবে সেটা সালমান নয়, দিয়েছে কলকাতার রানাঘাট এলকিার স্থানীয় প্রশাসন। আর সালমান খান‘র ‘দাবাং থ্রি’ সিনেমায় তার গান করার করা এ খবরটিও ভুল।

অল্পকিছু দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন রানু  কলকাতার রেলস্টেশনে একটি গানের মাধ্যমে । সম্প্রতি রানু মণ্ডলকে বলিউড সিনেমার  হিমেশ রেশমিয়া গান করার সুযোগ করে দেওয়ার পর আলোচনার শীর্ষে উঠে আসেন কলকাতার রেলস্টেশনে সেই রানু। 

তারপর থেকে শোনা যাচ্ছে যে,সালমান খান রানুর গানে মুগ্ধ হয়ে তাকে ৫৫ লাখ রুপি মূল্যের একটি বাড়ি উপহার দিচ্ছেন ।যদিও বাড়ি দেওয়ার বিষয়টি লোকমুখে শোনা গেলেও  পরবর্তীতে তার সত্যতা খুঁজে পাওয়া যায়নি। 

 

আরপি/এমবিডি       



আপনার মূল্যবান মতামত দিন:

Top