রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


চম্পার নাম করে করোনা তহবিলে চাঁদা তোলা হচ্ছে!


প্রকাশিত:
২২ এপ্রিল ২০২০ ০২:৩৭

আপডেট:
২২ এপ্রিল ২০২০ ২২:১০

ছবি: সংগৃহীত

করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক আর চিন্তার পাশাপাশি বাড়তি চিন্তা যোগ হয়েছে অভিনেত্রী চম্পার। সেটা ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট নিয়ে। যেটির জন্য বিব্রতকর পরস্থিতিতে পড়তে হচ্ছে তাকে। কারণ সে আইডি থেকে বিভিন্ন ধরনের বানোয়াট ও মিথ্যে তথ্য ছড়ানো হচ্ছে। এটা নিয়েই মানসিকভাবে অস্থিরতা তৈরি করছেন চম্পার মধ্যে।

মঙ্গলবার সন্ধ্যায় এমনটিই জানালেন দেশের জনপ্রিয় এ অভিনেত্রী। চম্পা বলেন, কে বা কারা যেনো আমার নামে ফেসবুকে একটা অ্যাকাউন্ট খুলেছেন। অথচ এই ফেসবুকে আমার নিজের কিছুই নেই।

বিষয়টি ভালো বুঝিওনা আমি। সেই অ্যাকাউন্ট থেকে ভুল তথ্য মানুষকে সরবরাহ করা হচ্ছে। বিষয়টি আমর জন্য বাড়তি এক যন্ত্রনা দিচ্ছে। তারা এমন কেনো করবে? সামাজিক যোগােযোগ মাধ্যম ফেসবুকে কখনও কোন অ্যাকাউন্ট খোলেননি চম্পা। তারা এতে তার নামে অ্যাকাউন্ট করে তাকে এই করোনার মতো অস্থির সময়ে বিব্রত করছেন তাদের প্রতি ঘৃণা জানিয়েছেন।

চম্পা বলেন, ভাবা যায় সেই অ্যাকাউন্ট দিয়ে আমার নাম করে করোনা তহবিলও গঠন করা হয়েছে। সংগ্রহ করা হচ্ছে টাকা। অথচ এর কোন কিছুই আমি জানিনা। আমার সাথে এর কোন সম্পৃক্তও নেই। ফেসবুক আইডিটিতে আমার এমন সব ছবি দেওয়া হয়েছে, হঠাৎ কেউ দেখলে মনে করবেন, সত্যিই এটি আমি। সবাইকে বলতে চাই, আমি চম্পা কোনো ধরনের কোনো ফেসবুক ব্যবহার করি না।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top