রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


করোনা কেড়ে নিলো খুবসুরত অভিনেতার প্রাণ


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২০ ০২:৪৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৩:২৪

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন বলিউডের নন্দিত অভিনেতা রঞ্জিত চৌধুরী। বুধবার মুম্বইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিলো ৬৫ বছর। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন এই অভিনেতার বোন বিখ্যাত থিয়েটার শিল্পী রাইল পাদমসি।

সোশ্যল মিডিয়ায় নিজেই ভাইয়েল মৃত্যুর খবরটি জানিয়েছেন তিনি। পাদমসি লিখেছেন, ‘করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন আমার দাদা রঞ্জিত। তার শেষকৃত্য সম্পন্ন হবে আজ বৃহস্পতিবার। লকডাউন উঠে যাওয়ার পর শ্রাদ্ধানুষ্ঠান হবে।’

জানা গেছে, আগামী ৫ মে গুণী এই অভিনেতার আত্মার শান্তি কামনা করে শ্রাদ্ধানুষ্ঠান করবে তার পরিবার। করোনার জন্য খুব অল্প সংখ্যক মানুষ নিয়ে এই আয়োজন করা হবে। রঞ্জিত চৌধুরী, বাত বাত ম্যায়, মিসিসিপি মশালা এবং বলিউড ও হলিউডের অনেক ছবিতে অভিনয় করেছেন। হৃষিকেশ মুখোপাধ্যায়ের খুবসুরত ছবিতে অভিনয় করে দারুণ সাড়া ফেলেছিলেন।

এছাড়া ‘বাতো বাতো মে’ ছবির টিনা মুনিমের ভাইয়ের চরিত্রটির জন্য প্রচুর ভালোবাসা পেয়েছেন দর্শকের। গান্ধি ছবিতে জিন্নাহের চরিত্রে অভিনয় করেও তুমুল প্রশংসিত হন রঞ্জিত। অনেক বছর ধরে আমেরিকায় থাকতে এই অভিনেতা। সেখানে অভিনয় ও ছাড়াও স্ক্রিপ্ট লিখতেন তিনি৷ দীপা মেটার স্যাম এন্ড মি ছবির স্ক্রিনপ্লের জন্য কান চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পেয়েছিলেন রঞ্জিত।

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top