রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


“মাটি কোপা “ জ্যাকলিনকে সালমান খান


প্রকাশিত:
২৯ নভেম্বর ২০২১ ২১:৩৯

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ২১:২৭

ফাইল ছবি

একদিকে সালমান খান মাটি কোপাচ্ছেন, ফসল ফলাচ্ছেন। অন্য দিকে ট্রেডমিলে দৌড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এ সময় জ্যাকলিনকে ধমক দিয়ে সালমান বললেন, ‘বোকার মতো ট্রেডমিলে দৌড়াচ্ছ কেন? মাটি কোপাও!’

কেন এ ভাবে বকুনি দিলেন ভাইজান? সালমানের কথায়, ‘‘মাটি কুপিয়ে, ফসল ফলিয়ে মনে হয়, সারা দিনে কিছু একটা করলাম।’’ তার মতে, ট্রেডমিলে দৌড়নোর চেয়ে মাটি কোপানো ভালো। তাতে মেদও ঝরে, ফসলও ফলে। খবর আনন্দবাজারের।

গত বছর করোনার কারণে সাধারণ মানুষ-সহ তারকারাও ঘরবন্দি ছিলেন। বলিউড সুপারস্টার সালমান খানও ব্যতিক্রম নন। তবে সে সময়টায় মুম্বাই শহরে নিজেকে বন্দি না রেখে পানভেলে নিজের বাগানবাড়িতে ডেরা বেঁধেছিলেন 'টাইগার'। কিন্তু একা একা মাসের পর মাস কাটাতে কারই বা ভাল লাগে! তাই বন্ধুবান্ধবদেরও সঙ্গে নিয়েছিলেন ‘ভাইজান’। সেই তালিকায় ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে সেই দিনগুলোর কিছু মজার ঘটনার কথা তুলে ধরলেন এই তারকা। সেখানেই জ্যাকলিনকে বকুনি দেওয়ার গল্পও শুনিয়েছেন। তার কথা দর্শকরা যথারীতি হেসে গড়াগড়ি খায়।

গত বছর অভিনেতা তার পানভেলের বাগানবাড়ির কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। তাতে কৃষকদের সম্মান জানিয়ে নিজের ছবি দিয়েছিলেন। একটিতে মাটি কোপানোর পরে কাদা মাখা শরীরে বিশ্রামরত। তা ছাড়া, আর একটি ভিডিও দেখা যায়, ট্র্যাক্টরে চেপে কৃষিকাজ করছেন তিনি।

 

আরপি/ এমএএইচ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top