রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাবি সাংবাদিক সমিতির সভাপতি শাহীন, সম্পাদক নুরুজ্জামান


প্রকাশিত:
৮ জানুয়ারী ২০২১ ১৮:৩২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২৩:৫৪

সভাপতি শাহীন  সম্পাদক নুরুজ্জামান

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২১-২২ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন এই পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি শাহীন আলম। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খান। 

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে অবস্থিত সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মঈন উদ্দিন। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট), সহ-সভাপতি-২ তাপস কুমার সরকার (দৈনিক প্রথম আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আলম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন ইসলাম (বিডি মর্নিং), কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), দপ্তর সম্পাদক আব্দুর সবুর লোটাস (বার্তা ২৪.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুর রহমান (রাইজিংবিডি.কম), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সানজানা শরীফ শ্রুতি (লাল সবুজের কণ্ঠ), ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ আহমেদ (রাজশাহী পোস্ট), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মরিয়ম খাতুন পলি (খবর ২৪ ঘণ্টা), কার্যনির্বাহী সদস্য-১ রিফাত ইসলাম (দ্য পিপল্স টাইম) ও কার্যনির্বাহী সদস্য-২ মেহেদী হাসান আকাশ (যুগবার্তা.কম)।

এছাড়া কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন, সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন)সাজ্জাদ হোসেন দৈনিক সমাচার, মেহেদী হাসান, উপদেষ্টা-১ হিসেবে আছেন মঈন উদ্দিন (বাংলানিউজ২৪/এনটিভি) ও উপদেষ্টা-২ রেদওয়ানুল হক বিজয় (দৈনিক কালের কণ্ঠ)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছালেকিন আহমেদ এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মুস্তাফিজ রনি। এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ের সাংবাদিক সংগঠন।

 

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top