রাজশাহী সোমবার, ২২শে জুলাই ২০২৪, ৮ই শ্রাবণ ১৪৩১


রাসিক মেয়রের সঙ্গে নিউ গভ: কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ


প্রকাশিত:
৩০ এপ্রিল ২০২৩ ০৬:১৭

আপডেট:
২২ জুলাই ২০২৪ ১৪:০৯

ছবি: রাজশাহী পোস্ট

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেছেন রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। শনিবার (২৯ এপ্রিল) বিকেলে নগর ভবনে এ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এ সময় রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের এইচ এস সি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান সমন্বয়ক ওসমান গণি বিমান ও কোষাধ্যক্ষ সাদিক হোসেন হীরাসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার (২৫ এপ্রিল,২০২৩) রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের এইচএসসি ব্যাচসমূহের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী ৫৭০ জন প্রাক্তণীর সমর্থন ও সম্মতিক্রমে কলেজের বর্তমান অধ্যক্ষ প্রফেসর কালাচাঁদ শীলকে পদাধিকার বলে সভাপতি এবং কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান উপাধাক্ষ প্রফেসর ড. অলীউল আলমকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।
এছাড়াও ৫১ সদস্য বিশিষ্ট কমিটিতে সাদিক হোসেন হীরাকে কোষাধ্যক্ষ এবং ওসমান গণি বিমানকে প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top