রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


দুস্থ মানুষের মাঝে রাজশাহী কলেজ ছাত্রলীগের ইফতার বিতরণ


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২৩ ২৩:২৩

আপডেট:
৬ এপ্রিল ২০২৩ ০০:১৪

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী কলেজ ছাত্রলীগের উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায় গরীব দুস্থ পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) কলেজের প্রশানিক ভবনের মূল ফটকের সামনে অসহায় দুস্থ মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দরা বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ মানুষদের যেন ইফতারের কষ্ট না হয় সে জন্য আমি ইফতার বিতরণ করেছি। এসব মানুষের হাতে ইফতার তুলে দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।

ডা: অর্ণা জামান বলেন, প্রধানমন্ত্রী বলছেন যে নিজেদের মধ্যে ইফতার পার্টির আয়োজন না করে গরীব, অসহায়, ছিন্নমূল ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করতে হবে। সেই নির্দেশনাকে সামনে রেখে আমরা নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে সুষম ইফতার বিতরণ করছি। আজ রাজশাহী কলেজের আয়োজনে ইফতার বিতরণ করা হচ্ছে এটি অত্যন্ত ভালো উদ্যোগ। ভবিষ্যতে তারা এই ধারা অব্যাহত রাখবে বলে আমরা বিশ্বাস করি।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান, কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জাফর, রাজপাড়া থানা ছাত্রলীগের সভাপতি নাবিলসহ মহানগর ও স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top