রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০


ট্রেনের ছাদে উঠাই কাল হলো ঢাবি শিক্ষার্থীর


প্রকাশিত:
১৮ মার্চ ২০২২ ০৩:১৬

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৩:২২

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী ট্রেনের ছাদে করে কুষ্টিয়া থেকে ঢাকা ফেরার পথে লোহার ব্রীজের সঙ্গে আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা গেছেন। তার নাম মাহবুব ইসলাম আদর।

বুধবার (১৬ মার্চ) এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। আদর ঢাবির মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী (১৯-২০)। তিনি মহসিন হলে থাকতেন।

ঢাবির মার্কেটিং বিভাগের শিক্ষার্থী তানজিম আহমেদ অনয় জানান, মঙ্গলবার সে কুষ্টিয়ায় ঘুরতে যায়। কুষ্টিয়া থেকে ঢাকা ফেরার পথে সে ট্রেনের ছাদে করে আসছিল। কুষ্টিয়ার পাকশি ব্রীজের আগে ট্রেন সাইরেন বাজায় যাতে উপরের সবাই মাথা নিচু করে ফেলে। কিন্তু সে মাথা নিচু না করায় ব্রীজের লোহার বলের সঙ্গে ধাক্কা লাগলে সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়।

ঢাবির এই শিক্ষার্থী আরও বলেন, আজ সকালে তার বাবা আমাকে ফোন দিয়ে জিজ্ঞেস করে, মাহবুব কোথায়? আমি বললাম, আঙ্কেল আমি তো জানি না। তখন তিনি বললেন, মাহবুব নাকি মারা গেছে পুলিশ ফোন দিয়ে বলল। এটা বলেই তিনি কান্নায় ভেঙে পড়েন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বিষয়টি নিশ্চিত করে বলেন, মুহসিন হলের প্রভোস্টের মাধ্যমে আমরা খবরটি জেনেছি। আমরা কুষ্টিয়া থানা পুলিশের সঙ্গে ও মাহবুবের বাবা-মায়ের সঙ্গে কথা বলেছি। তাদের দেশের বাড়ি জয়পুরহাটে, এখন তারা মরদেহটি নিয়ে আসার জন্য কুষ্টিয়া যাচ্ছে।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top