রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


উৎসবমুখর পরিবেশে রাজশাহী কলেজে একাদশ শ্রেণির ক্লাস শুরু


প্রকাশিত:
৩ মার্চ ২০২২ ২১:১২

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১১:৫৩

ছবি: ফুলেল শুভেচ্ছা প্রদান

সারাদেশের ন্যায় রাজশাহী কলেজেও ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়েছে।

এ উপলক্ষে বুধবার (২ মার্চ) সকালে বিজ্ঞান বিভাগের তিনটি শাখা পদ্মা, মেঘনা, যমুনা এবং মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থীদের হাতে গোলাপ ফুল দিয়ে বরণ করে নেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।

এসময় উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ভর্তি কমিটির আহ্বায়ক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাম্যসাথী ভৌমিক, ভর্তি কমিটির সদস্য ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক তরিকুল ইসলাম আনসারী ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক ইয়াকুব আলী উপস্থিত ছিলেন।

নবীন শিক্ষার্থীদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি আগত অভিভাবকদেরকেও ফুলেল শুভেচ্ছা জানায় রাজশাহী কলেজ প্রশাসন।

পরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাগত জানান অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক। এছাড়াও কলেজের সুনামের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে গণিত বিভাগের অধ্যাপক শহিদুল আলম, সহকারী অধ্যাপক মিজানুর রহমান, হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক মুহ. যহুর আলী, সহকারী অধ্যাপক এন্তাজ আলী, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মিজানুল ইসলাম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর মনিরুল ইসলাম, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার সাহা, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top