রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


২২ ফেব্রুয়ারি খুলছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি


প্রকাশিত:
২০ ফেব্রুয়ারি ২০২২ ০৮:২৮

আপডেট:
৬ মে ২০২৪ ১০:১৮

ফাইল ছবি

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) স্থায়ী ক্যাম্পাস সহ তিনটি ক্যাম্পাসে অধ্যয়নরত ১০ টি বিভাগের সকল শিক্ষার্থীদের সশরীরে পাঠদান শুরু হচ্ছে আগামী মঙ্গলবার থেকে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামের নির্দেশক্রমে রেজিস্ট্রার অধ্যাপক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

এ বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক আগামী ২২ ফেব্রুয়ারি ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-তে (ডিআইইউ) সশরীরে পাঠদান শুরু হবে বিভাগীয় রুটিন অনুযায়ী। চলমান সকল বিভাগের পরীক্ষা ক্যাম্পাস খোলার আগ পর্যন্ত যথারীতি অনলাইনে চালু থাকবে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ দ্রুতগতিতে বেড়ে যাওয়ায় ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত দুই সপ্তাহের জন্য ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি(ডিআইইউ) সশরীরে শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছিল। এরপর আবার মন্ত্রীপরিষদ বিভাগ থেকে ৩ জানুয়ারি এক প্রজ্ঞাপন জারির মাধ্যমে চলমান ছুটি বাড়িয়ে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত করা হয়েছিলো। এ সময়ের মধ্যে সশরীরে ক্লাস না হলেও পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ডিআইইউ'র সকল ছাত্রাবাস খোলা ছিলো।

উল্লেখ্য, বৃহস্পতিবার নিজ মন্ত্রণালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত জানানোর পর এ বিষয়ে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি(ডিআইইউ) প্রশাসন এ চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করে।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top