রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ শিক্ষক তাজেমুল হকের ইন্তেকাল


প্রকাশিত:
১৪ ডিসেম্বর ২০২১ ০৮:৫০

আপডেট:
১৪ ডিসেম্বর ২০২১ ০৯:৫১

ফাইল ছবি

রাজশাহী কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. তাজেমুল হক ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার রাত পৌনে ৯টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগরে। তিনি ২০ তম বিসিএস শিক্ষা ক্যাডার কমকর্তা ছিলেন।

রাজশাহী কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তাজেমুল হক স্যার দীর্ঘদিন লিভার সিরোসিস ও ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তাকে চিকিৎসা প্রদানের জন্য ভারতে নিয়ে যাওয়ার প্রস্তুতিও চলছিল।

তিনি আরও বলেন, গত শুক্রবার (১০ ডিসেম্বর) বিকালে তাকে রাজশাহী থেকে ঢাকায় নেওয়া হয়। শনিবার দুপুরে ভারতের ফ্লাইট থাকলেও শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সেদিন ভোরেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

তার মৃত্যুতে গভীর প্রকাশ করেছেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক। সোমবার রাতে এক শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা ও সহমর্মিতা জানান।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও অনাবিল শান্তি কামনা করে তিনি বলেন, মহান রাব্বুল আলামিন তাকে বেহেস্তের শ্রেষ্ঠতম স্থান জান্নাতুল ফেরদৌস দান করুন। সেই সাথে তার শোকাহত পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top