রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বিনামূল্যে বোন ডেনসিটি স্ক্যানিংয়ের উদ্বোধন


প্রকাশিত:
৮ নভেম্বর ২০২১ ০৯:০৫

আপডেট:
৮ নভেম্বর ২০২১ ০৯:০৭

ছবি: বোন ডেনসিটি স্ক্যানিং

‘হাড় যেন না হয় হারের কারণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনে হাড়ের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে দুই দিনব্যাপী সচেতনতামূলক কার্যক্রম শুরু হয়েছে। অস্টিওপোরোসিস প্রতিরোধের লক্ষ্যে খ্যাতনামা দুগ্ধ ও দুগ্ধজাতীয় পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্ট বাংলাদেশ লিমিটেড বিনামূল্যে বোন ডেনসিটি স্ক্যানিং ও চিকিৎসা পরামর্শ প্রদান কর্মসূচির আয়োজন করে। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও তাদের পরিবার বিনামূল্যে বোন ডেনসিটি স্ক্যানিং ও পরামর্শ নেয়ার সুযোগ পাবে। এ কার্যক্রম অব্যাহত থাকবে আগামীকালও।

রবিবার (৭ নভেম্বর) সকাল ১০টায় কার্যক্রমটি উদ্বোধন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক। উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্টের সহকারী পরিচালক মো. সিরাজুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্ট বাংলাদেশ লিমিটেডে’র সিনিয়র মেডিক্যাল অ্যাসোসিয়েট মো. আজহারুল ইসলাম, ক্লিনিক্যাল ডায়েটিশিয়ান রেবেকা সুলতানাসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top