রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


ভিকারুননিসার অধ্যক্ষের কাণ্ড: তদন্ত কমিটি গঠন


প্রকাশিত:
২৮ জুলাই ২০২১ ১৪:১২

আপডেট:
২৮ জুলাই ২০২১ ১৪:২৭

কয়েকদিন ধরে বেশ আলোচনায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহারের ফাঁস হওয়া ফোনালাপ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়া ওই কল রেকর্ডে অধ্যক্ষের দেয়া হুমকির ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে শিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার (২৭ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) খালেদা আক্তারকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ বেলাল হোসাইনকে সদস্য করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারক জানান, তদন্ত সাপেক্ষে বিষয়টি বোঝা যাবে।

অভিভাবক ফোরামের নেতা মীর সাহাবুদ্দিন টিপুর সঙ্গে একটি ফোনালাপে অধ্যক্ষ কামরুন নাহারকে বলতে শোনা যায়, আমি যেমন শিক্ষক, তেমনি রাজনীতি করা মেয়ে। আমি বালিশের নিচে পিস্তল রাখি।

তার বক্তব্যে দেশে শিক্ষা সমাজে ব্যাপক সমালোচনা তৈরি হয়েছে। এ ঘটনার পর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বিতর্কিত গভর্নিং বডি বাতিল করে এডহক কমিটি গঠন করার দাবি জানিয়েছে অভিভাবক ঐক্য ফোরাম। ফোরামের সভাপতি বীর মুক্েিত্যাদ্ধা জিয়াউল কবির দুলু এক বিবৃতিতে এ দাবি জানিয়েছেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top