রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

আত্মহত্যা করায় চাকরিতে যোগ দেওয়া হলো না যুবকের


প্রকাশিত:
৩০ নভেম্বর ২০২০ ০০:৫৬

আপডেট:
৩০ নভেম্বর ২০২০ ০১:১১

প্রতীকী ছবি

ঢাকার এক প্রাইভেট কোম্পানিতে চাকরি করতো মিনহাজুল (১৭)। ছুটিতে ১০ দিন আগে বাড়িতে আসে। কর্মস্থলে যাওয়ার কথা ছিল ছুটি শেষে। কিন্তু তার আগেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সে রাজশাহীর বাঘা উপজেলার হরিরামপুর মুনসি পাড়ার পিন্টু মুনসির ছেলে।

রোববার (২৯ নভেম্বর) সকাল ১০ টায় নিজ বাড়ির দক্ষিণ দুয়ারি শয়নকক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পরিবার।

এর আগে রাতের যেকোনো সময়ে আত্মহত্যার পথ বেছে নেয় মিনহাজুল। মানসিক ভারসাম্যহীনতার কারণে আত্মহত্যা করেছে বলে পুলিশের কাছে দাবি করেছে পরিবার। সহোদর ভাই আরাফাত জানান, ঢাকার গুলশানে আইএসএস কোম্পানীতে সিকিউরিটি গার্ডের চাকরি করতো তার ভাই মিনহাজুল।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (চারঘাট সার্কেল) নুরে আলম। এ সময় পিতা পিন্টু মুনসিসহ পরিবারের সদস্যরা জানান, মানসিক ভারসাম্যহীনতার কারণে সে আত্মহত্যা করেছে।

অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ এবং সন্দেহ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। সিনিয়র সহকারি পুলিশ সুপার (চারঘাট সার্কেল) এবং তিনি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি। 

 

আরপি/এসকে

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top