রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চাঁদা না পেয়ে অপহরণের চেষ্টা, জনতার হাতে ধরা


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৮

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৮

ফাইল ছবি

রাজশাহী নগরীতে এক ব্যাংক কর্মকর্তাকে অপহরণ করতে গিয়ে ধরা পড়েছে দুই যুবক। চাঁদা চেয়ে না পেয়ে অপহরণের চেষ্টা করতে গিয়েই ধরা পড়েছেন তারা।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে নগরীর উপশহর নিউমার্কেট এলাকায় ওই ব্যাংক কর্মকর্তাকে অপহরণের চেষ্টাকালে স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ব্যাংক কর্মকর্তার নাম মারুফ হাসান। তিনি প্রাইম ব্যাংকের ময়মনসিংহ সদর শাখায় সিনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার মুগাইপাড়া গ্রামে। তবে তিনি নগরীর উপশহর এলাকার ১নং সেক্টরেই বসবাস করেন।

এ ঘটনায় ভুক্তভোগী ব্যাংক কর্মকর্তা মারুফ হাসান বোয়ালিয়া মডেল থানায় তিন জনের নাম উল্লেখসহ মোট আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে আটক দুই অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আটকরা হলো, রাজশাহীর পবা উপজেলার বেতকুড়ি গ্রামের গোলাম মর্তুজার ছেলে মাবুদ সরকার অনিক (২৩) ও নগরীর বোয়ালিয়া মডেল থানার বোষপাড়া তেতুলতলা এলাকার সেলিম আমজাদের ছেলে সাকিবুল ইসলাম স্বাধীন (২১)।

ওসি মাজহারুল ইসলাম জানান, ছুটিতে বাড়ি আসার পর শনিবার রাতে এই ঘটনার শিকার হন মারুফ হাসান। ঘটনার পর তিনি থানায় মামলা করেছেন। মামলায় ওই ব্যাংক কর্মকর্তা তাকে অপহরণের চেষ্টা এবং ৩০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ করেছেন।

ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে মারুফ হাসানকে উদ্ধার করে। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ওই দুইজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। তবে পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

 

 

আরপি/এসআর


বিষয়: অপহরণ


আপনার মূল্যবান মতামত দিন:

Top