রাজশাহী শুক্রবার, ৩০শে সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন ১৪২৯


ওয়ানডেতেই টি-টোয়েন্টির প্রস্তুতি সাব্বিরের


প্রকাশিত:
১১ আগস্ট ২০২২ ১১:৪১

আপডেট:
৩০ সেপ্টেম্বর ২০২২ ০০:০৪

ফাইল ছবি

সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন ২০১৯ সালের সেপ্টেম্বরে। আফগানিস্তানের বিপক্ষে সেই ম্যাচটি ছিল টি-টোয়েন্টি। এরপর কখনোই আর সাব্বির রহমান রুম্মনকে দেখা যায়নি লাল সবুজ গায়ে। তবে টি-টোয়েন্টি ও ওয়ানডের আক্রমণাত্মক ব্যাটিং নিয়ে যখন দৈন্যদশায় টিম বাংলাদেশ, বড্ড বেশি মনে পড়ে সৌম্য সরকার, সাব্বিরদের কথা।

এই মুহূর্তে বাংলাদেশ এ দল অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজে। চলছে দ্বিতীয় চারদিনের ম্যাচ। এরপর শুরু ওয়ানডের লড়াই। সেই দলে আছেন সাব্বির।

রাজশাহীর এই ক্রিকেটার বলেন, 'আমার মূল উদ্দেশ্য এ টিম আপাতত। যেহেতু ফোকাস করতে হবে, ৩টা ওডিআই আছে আমার জন্য। সো আমার মূল ফোকাস থাকবে এখন ওয়েস্ট ইন্ডিজ।'

সামনেই টি-টোয়েন্টি ফরম্যাটের এশিয়া কাপ, এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে আবারও পাওয়ার হিটিং নিয়ে বিপাকে পড়ার সম্ভাবনায় বাংলাদেশ। ইনফর্ম সাব্বির-সৌম্যই হতে পারে এই সমস্যার সমাধান।

তবে ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে খেলে টি-টোয়েন্টির প্রস্তুতি কিভাবে নেবেন এই হার্ড হিটার। তবে আদতে এটাকে কোন সমস্যা হিসেবেই দেখছেন না সাব্বির। জানালেন এক ফরম্যাট খেলে কিভাবে নেওয়া সম্ভব আরেক ফরম্যাটের প্রস্তুতি।

সাব্বির বলেন, 'দেখেন আমি 'এ' টিমে যে পজিশনে খেলব, ৭ নম্বর বা ৬ নম্বরে আল্টিমেটলি আমি ১৫-১০ ওভারই পাব। তো আমার টি-টোয়েন্টিতেও ওভাবেই খেলতে হবে।'

বিশাল বিশাল ছক্কা মেরে ও দারুণ লুকের কারণে খুব অল্প দিনেই জিতে নিয়েছিলেন দর্শক হৃদয়। সেই সুখ অবশ্য বেশিদিন স্থায়ী হয়নি, টাইগার ক্রিকেটের এই 'ব্যাড বয়' উচ্ছৃঙ্খল জীবনযাপনের খেসারত দিয়েছেন ফর্ম হারিয়ে। তবু ভক্তরা এখনও স্বপ্ন দেখেন সাব্বির ফিরবেন।

ফিরে আসতে মরিয়া সাব্বিরও, 'আমি নিশ্চিত যারা আছে এখন হয়তবা তারা অফ ফর্মে আছে বা ফর্মে থাকুক যাই হোক ওরা ভাল খেলার জন্য চেষ্টা করছে, কামব্যাক করার চেষ্টা করছে। আমরাও চেষ্টা করছি কামব্যাক করার জন্য। চেষ্টা করছি আমি আমার মতো যেন কামব্যাক করতে পারি। কোন জায়গায় কে ঢুকবে সেটা কোন বিষয় না।'

 

আরপি/এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top