রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


সরকারের উন্নয়ন তুলে ধরে বীর মুক্তিযোদ্ধা নওশের আলীর গণসংযোগ


প্রকাশিত:
৩১ অক্টোবর ২০২৩ ১৮:২৩

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ১৫:৪৭

ছবি: গণসংযোগ

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে নওগাঁর রাণীনগরে গণসংযোগ ও উঠান বৈঠক করে বেড়াচ্ছেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী।

একইসঙ্গে নৌকার পক্ষে গনজোয়ার তুলতে প্রতিনিয়ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়া মহল্লায়, হাট বাজারে জনসংযোগ ও উঠান বৈঠক করে সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তিনি।

আরও পড়ুন: বাইডেনের ‘কথিত’ উপদেষ্টাকে আনা হাসান সারওয়ার্দী আটক

এরই ধারাহিকতায় সোমবার (৩০ অক্টোবর) বিকেলে রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের ডুবাগাড়ী বাজার এলাকায় এক উঠান বৈঠকের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নওশের আলী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রহিমুল বাশার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম শরীফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি পিন্টু মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা আল্লামা ইকবাল ইংরেজ, বর্তমান ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহান, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান রাব্বি, গণশিক্ষা বিষয়ক সম্পাদক আলিফ হোসেন প্রমূখ।

উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা নওশের আলী বলেন, শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন আন্দোলনের নামে জামায়াত বিএনপির নৈরাজ্যের সৃষ্টি করেছে। সাধারণ মানুষের জান মালের ক্ষতি করছে, তাঁরা বিদেশিদের দারস্থ হয়ে আগামী নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। তাঁরা জালাও পোড়াও ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়, তাদের সে সুযোগ দেওয়া হবেনা। 

আরও পড়ুন: ২০৩৪ ফুটবল বিশ্বকাপের আয়োজক দেশ সৌদি

তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে জামায়াত-বিএনপির এমন নৈরাজ্য প্রতিহত করে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহবান জানান তিনি।

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top