রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


সমালোচনা না করে সমস্যা সমাধানে কাজ করুন:তাজুল ইসলাম


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২০ ২২:০১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:৫১

ছবি: স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম

স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সমালোচনা কিংবা বাংলাদেশকে অন্য দেশের সাথে তুলনা না করে দেশের সমস্যা সমাধানে নতুন গবেষণা, আবিষ্কার, যুগোপযোগী সমাধান এবং সঠিকভাবে সমস্যা চিহ্নিতকরণের জন্য কাজ করুন।

গতকাল রোববার (২৬ জানুয়ারি) গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে দুর্যোগ মোকাবেলায় সহনশীলতা বৃদ্ধি এবং ঝুঁকি ব্যবস্থাপনায় সচেতন নগর গঠনের উদ্দেশ্যে দু’টি প্রকল্পের উদ্বোধন ও এ সংক্রান্ত কর্মশালায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন। 

মন্ত্রী বলেন, আমাদের অনেক ধরণের সমস্যা আছে। এগুলো এক রাতেই সমাধান হবে না, উন্নয়ন সংস্থা, গবেষক, প্রকৌশলী সবাইকেই নগর গঠনে ভূমিকা রাখতে হবে। প্রতিবন্ধকতাও আছে, আপনারা বিষয়গুলো সঠিকভাবে চিহ্নিত করে কাজ করুন।

নাগরিক সুরক্ষা এবং মানবিক স্বার্থে ইউরোপীয় ইউনিয়নের অর্থ সহযোগিতায় প্রকল্প দুটির আন্তর্জাতিক ও জাতীয় কনসোর্শিয়াম পার্টনারদের আয়োজনে কর্মশালাটি আয়োজিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভি, সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মার্ক পিয়ের্স, জার্মান রেড ক্রসের হেড অফ অফিস গৌরব রায় প্রমুখ।

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top