রাজশাহী রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


শাহজালালে যাত্রীর পেটে মিলল ৮ হাজার ইয়াবা


প্রকাশিত:
১৫ মার্চ ২০২১ ০০:৪৪

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২১

ছবি: সংগৃহীত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পেটের মধ্যে বিশেষ কায়দায় ৭ হাজার ৯৯০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। শনিবার (১৩ মার্চ) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. সফিকুল আলম (৪২) ও মো. শাহজাহান মিয়া (২১)।

রবিবার (১৪ মার্চ) সন্ধ্যায় বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস) মো. আলমগীর হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার রাতে কক্সবাজার থেকে নভোএয়ারের (ভিকিউ ৯৩২) একটি ফ্লাইট অবতরণ করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ সময় সফিকুল আলম ও শাহজাহান মিয়া পেটের মধ্যে বিশেষ কায়দায় ইয়াবা নিয়ে বিমানবন্দর থেকে বের হয়ে যায়। এরপর তারা অভ্যন্তরীণ বিমানবন্দরের বাইরে পার্কিং এলাকার পাবলিক টয়লেটের সামনে আসে।

এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। জিজ্ঞাসাবাদ করলে তাদের পেটের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে প্রায় ১২ ঘণ্টা পরে তাদের পেট থেকে ১৬০ প্যাকেট ইয়াবা বের করে আনা হয়। তাদের কাছ থেকে ৭ হাজার ৯৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। যার বাজারমূল্য চল্লিশ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা উভয়ে চালানপ্রতি ১৫ হাজার করে টাকা পেত। মো. ফয়সাল (২৮) নামের আরেক যাত্রী এবং মাদক ব্যবসায়ী এই ইয়াবার অর্থের যোগানদাতা এবং সে পিছনে থাকায় গ্রেফতার এড়াতে সক্ষম হয়। কিন্তু তাকেও এজাহারে আসামি করা হয় বলে জানা গেছে। তাদের সবার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলাতে বলে জানা গেছে।


রোববার বেলা ৫টায় বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস) মো. আলমগীর হোসেন।

 

আরপি/ আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top