রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


মান্দায় ট্রাকের ধাক্কায় নিহত ১


প্রকাশিত:
১ ডিসেম্বর ২০২০ ১৮:৫১

আপডেট:
১ ডিসেম্বর ২০২০ ১৮:৫১

প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় ট্রাকের ধাক্কায় মশিউর রহমান (২৩) নামে এক ব্যক্তি নিহত এবং ২জন আহত হয়েছেন। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাবাইহাট বাজার এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যাক্তি হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলাস্থ ৬ নং পাড়ইল ইউনিয়নের সাইফুদ্দিনের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তারা সামান্য আঘাত প্রাপ্ত হয়েছেন এবং বর্তমানে তারা দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে নওগাঁর নিয়ামতপুর হতে পাওয়ারটিলার সংযুক্ত ট্রলিতে খড় নিয়ে রাজশাহী জেলার মোহোনপুরে নিয়ে যাওয়ার পথে একটি ট্রাক পিছন থেকে ধাক্কা মারলে খড় বোঝাই পাওয়ারটিলার সংযুক্ত ট্রলিটি রাস্তা হতে ছিটকে পড়ে যায়। ওই সময় গাড়িতে থাকা তিনজনের মধ্যে একব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন এবং দুইজন সামান্য আঘাত প্রাপ্ত হন। বর্তমানে নিহতের লাশ এবং আহতদের উদ্ধারে ঘটনাস্থলে মান্দা থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছেন বলে জানা গেছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top