রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে জাতীয় যুব দিবস পালিত


প্রকাশিত:
১ নভেম্বর ২০২০ ২২:৫৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০১:৫৪

ছবি: প্রতিনিধি

“মুজিববর্ষের আহবান,যুব কর্মসংস্থান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নওগাঁর আত্রাই উপজেলায় জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর নানা কর্মসূচির আয়োজন করা হয়।

রোববার (১ নভেম্বর) সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা ও যুবক-যুবতীদের মাঝে প্রকল্প ভিত্তিক লোনের চেক বিতরণ করা হয়।

আরোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, আত্রাই থানা এস আই বদরুল হুদা, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ কেএম কাওছার হোসেন,উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হক, সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার ইলিয়াস হোসেন, মোঃ আব্দুস ছালাম, মোঃ জহুরুল ইসলাম উপকার ভোগী মাহবুব আলম, জহুরা বেগম, একরামূন নেছা,সেলিম হোসেন, মোঃ আল- আমিন প্রমূখ।

আলোচনা শেষে ২১ জন যুব ও যুব মহিলাদের মাঝে বিভিন্ন প্রকল্প ভিত্তিক ১১ লাখ ৭০ হাজান টাকার লোনের চেক,প্রশিক্ষণ সনদ এবং বিভিন্ন ফলজ গাছ বিতরণ এবং প্রশিক্ষণ উদ্বোধন করা হয়। 

 

 

আরপি/এসআর

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top