রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
৪ অক্টোবর ২০২০ ২৩:৫৯

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৫:০৭

নির্বাচনী কর্মী সভা। ছবি: প্রতিনিধি

আপনারা নৌকা মার্কায় কেন ভোট দিবেন, কেন নৌকাতে ভোট দেওয়া উচিত, আমার কাছে কাজ নিয়ে আসার পর আমি সেই কাজ কারনি, এমন কোন দৃষ্টান্ত আমার দুই নির্বাচিত আসনে নেই, আমার এই দুই উপজেলায় বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনার বদন্যতায় সমস্ত কাজ সম্পূর্ণ করেছি এ মন্তব্য করেছেন নওগাঁ-৩ ( মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার (সেলিম)।

তিনি আরও বলেন, আমার এই দুই মেয়াদে নির্বাচিত হওয়ার পরে আমার দ্বারা এবং আমার এলাকার নেতা কর্মীর দ্বারা রাজনৈতিক ভাবে এই এলাকারর জনগন হয়রানীর শিকার হয়েছে এমন কোন উদাহরণ নেই গতকাল মথুরাপুর ইউনিয়নের উপ-নির্বাচন উপলক্ষে মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দোগে মথুরাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে কর্মী সভায় তিনি এ সব কথা বলেন।

মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

বিশেষ অতিথি ছিলেন, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাংসদ ছলিম উদ্দীন তরফদার, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু জাফর মো: সফি মাহমুদ, সাধারন সম্পাদক আবু খালেদ বুলু। আরও উপস্থিত ছিলেন, তৃনমুল আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদ রানা।

কর্মী সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের ও অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ২০ অক্টোবর মথুরাপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্টিত হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top